গাবতলীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১২:১৫ | আপডেট : ২০ মার্চ ২০১৮, ১২:৩৮

অনলাইন ডেস্ক

রাজধানীর গাবতলীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বাদশা মিয়া (৩৫) নামে এক সন্দেহভাজন ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন হানিফ (৪২) নামে আরও একজন। তাকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোররাতে দারুসসালাম-গাবতলী বাসস্ট্যান্ডের দারুসসালাম চেকপোস্টের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব ১০-এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত ডিআইজি  মো. শাহাবুদ্দিন খান বলেন, ট্রাকে করে ডাকাতি করে এমন একটি দল গাবতলী দিয়ে যাবে খবর পেয়ে মধুমতি হোটেলের সামনে চেকপোস্ট বসানো হয়। একটি ট্রাকের ব্যাপারে সন্দেহ হওয়ায় থামার সংকেত দেওয়া হয়। কিন্তু না থামিয়ে ট্রাক থেকে র‌্যাবের দিকে গুলি ছোড়া হয়। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। 

এতে বাদশা ঘটনাস্থলেই নিহত হয় এবং হানিফকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয় বলে র‌্যাব কর্মকর্তা জানান। ডাকাত সদস্যের কাছ থেকে একটি রিভলবার, রামদা, চাপতি ও চাকু উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে থাকা তিন টনি ট্রাকটিও জব্দ করেছে র‌্যাব। তবে মাছ নেওয়ার খালি ঝুড়ি ও খালি প্লাস্টিকের ড্রাম ছাড়া আর কিছু সেখানে পাওয়া যায়নি।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে ঢামেকে নিয়ে আসা হয়। ভোর সাড়ে ৫টার দিকে দায়িত্বরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। গুলিবিদ্ধ হানিফ চিকিৎসাধীন রয়েছেন।

পিডিএসও/তাজ