নওগাঁ প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০১৮

নওগাঁয় গলায় ফাঁস দেয়া যুবকের লাশ

নওগাঁর মান্দায় গলায় ফাঁস দেয়া অবস্থায় আলী হাসান (২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার গনেষপুর গ্রামের বৌমারী ডাঙ্গায় বেলজিয়ামের গাছ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। আলী হাসান রাজশাহী জেলার মোহনপুর থানার ভাতুড়িয়া গ্রামের আবদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আলী হাসানসহ কয়েকজন অপরিচিত মানুষ উপজেলার সতিহাটের গার্লস স্কুলের পাশে ঘোরাফেরা করছিল। এ সময় আলী হাসানের সঙ্গে যে লোকজন ছিল ব্যাংকের একটি চেক নিয়ে কথাকাটাকাটি হচ্ছিল। তারা অপরিচিত হওয়ায় সেখানকার লোকজন তাদের চলে যেতে বলে। এরপর তারা সেখান থেকে চলে যান। শুক্রবার সকালে সতিহাটের পাশে গনেষপুর গ্রামের বৌমারী ডাঙ্গায় বেলজিয়ামের গাছের সঙ্গে এক যুবককে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে এক মহিলা স্থানীয়দের জানায়। খবরটি চারদিকে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার গার্লস স্কুলের পাশে যে কথা কাটাকাটি হচ্ছিল ওই যুবকটি এখানে মারা গেছে। এলাকাবাসীর ধারণা, চেকের কারণে তাকে অন্য কোথাও হত্যা করে বৌমারী ডাঙ্গায় গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। লুঙ্গি ছিঁড়ে গলায় ফাঁস দেয়া ছিল। পরনে ছিল স্যামসাং মোবাইল কোম্পানির গেঞ্জি ও প্যান্ট।

মান্দা থানার ওসি মাহবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবকের লাশ,গলায় ফাঁস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist