রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ২০:২১

অনলাইন ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার গভীর রাতে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বালুখালী গ্রামে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। রোববার সকালে বাঘাইছড়ি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত নতুন মনি চাকমা (৪২) বালুখালী গ্রামের প্রয়াত বাত্যা চাকমার ছেলে। 

নিহতের স্ত্রী পঞ্চলক্ষী চাকমা জানিয়েছেন, রাতে সহকর্মী অমর রতন চাকমা ওরফে দর্শনকে সঙ্গে নিয়ে বিছানাপত্রসহ বাড়ির পাশে লিচু গাছের নিচে ঘুমাতে যায় তার স্বামী নতুন মনি চাকমা। এক পর্যায়ে মাঝ রাতে ঘুম ভেঙে গেলে তিনি বাড়ির বাইরে গিয়ে গাছের নিচে তার স্বামীর লাশ পড়ে থাকতে দেখেন। ওই সময় অমর রতন চাকমাকে সেখানে দেখতে পাননি তিনি।

বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকালে পুলিশ গিয়ে নতুন মনি চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত নতুন ইউপিডিএফের একজন সক্রিয় কর্মী ছিলেন। তিনি জানান, নতুন মনি চাকমার মাথা ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অভ্যন্তরীণ কোন্দলের কারণে সহকর্মীর হাতে তিনি খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

পিডিএসও/তাজ