রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৭ মার্চ, ২০১৮

রাঙ্গাবালীতে ইয়াবাসহ দুই যুবক আটক

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ২১৫ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের মোল্লার বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার সেনের হাওলা গ্রামের নূর ইসলাম গাজীর ছেলে মুজাহিদ গাজী (২৫) ও হাপুয়াখালী গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মটরসাইকেল চালক আবুল কালাম (২৮)।

রাঙ্গাবালী থানা পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২ টায় আটককৃত দুই যুবক উপজেলার কোড়ালিয়া লঞ্চঘাট থেকে মটরসাইকেল যোগে উপজেলা সদরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে রাঙ্গাবালী থানার এএসআই জসিম উদ্দিন এবং ইব্রাহিমের নেতৃত্বে মোল্লার বাজার সেতুর উত্তরপাড় এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২১৫পিচ ইয়াবাসহ তাদের আটক করে।

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হবে। মাদক অভিযানে উৎসাহ জোগাতে ওই দুই এএসআইকে আমি ব্যক্তিগতভাবে দুই হাজার টাকা পুরষ্কৃত করেছি।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটক,ইয়াবা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist