reporterঅনলাইন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি, ২০১৮

সাতক্ষীরায় ২ জঙ্গি আটক

সাতক্ষীরা সদর থেকে ৫০ রাউন্ড গুলিসহ নিষিদ্ধ জঙ্গি দল আনসারউল্লাহ বাংলা টিমের সন্দেহভাজন দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহরিয়ার হাসান এ কথা জানান।

আটক দুজনের সাংগঠনিক নাম জাহাঙ্গীর আলম বাবলু (৪০) ওরফে আক্তার ওরফে সাদ ও আশরাফুল ইসলাম ঢালী (২৫)। জাহাঙ্গীর সদর উপজেলার ভাদড়া গ্রামের হামিদুন্নবীর ছেলে এবং আশরাফুল আবুল খায়ের ঢালীর ছেলে।

পরিদর্শক শাহরিয়ার বলেন, গোপন সংবাদে সোমবার আশরাফুলকে বাড়ি থেকে ৫০ রাউন্ড গুলিসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যে পরদিন জাহাঙ্গীরকে তার বাড়ি হতে আটক করা হয়। গোয়েন্দা পুলিশের দাবি, এ দুজন আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য। দুই বছর আগে তারা ঢাকার মিরপুরে গোপন আস্তানায় প্রশিক্ষণ গ্রহণ করেছিল।

পরিদর্শক শাহরিয়ার আরও বলেন, এ দুজন সাধারণ কৃষক কিন্তু জঙ্গি কার্যক্রমে জড়িত। আগামী সংসদ নির্বাচনে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করেছিল তারা। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে অস্ত্র আইনে একটি ও সন্ত্রাস দমন আইনে সদর থানায় দুটি মামলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আনসারউল্লাহ বাংলা টিম,সাতক্ষীরা,অপরাধ,জঙ্গি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist