reporterঅনলাইন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি, ২০১৮

বিজিবির সঙ্গে গোলাগুলিতে চোরাকারবারী নিহত

যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্তে বিজিবির সঙ্গে চোরাকারবারীদের গুলি বিনিময়ে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। নিহতের নাম ইব্রাহিম হোসেন। তিনি বেনাপোল পোর্ট থানার খড়িডাংগা গ্রামের ইয়াকুব হোসেনের ছেলে। ইব্রাহিম চোরাকারবারী কাজের সাথে জড়িত বলে পুলিশ জানিয়েছে।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, আজ ভোরে চোরাকারবারীরা চোরাই পণ্য নিয়ে ভারত সীমান্ত পার হয়ে বেনাপোলের দৌলতপুর দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। এমন খবরে বিজিবি টহলদল দৌলতপুর সীমান্তে অভিযান চালায়। বিজিবির অভিযানে বিজিবি ও চোরাকারবারীদের মধ্যে গুলি বিনিময় হয়। এ সময় ইব্রাহিম নামে এক চোরাকারবারী গুলিবিদ্ধ হয়ে নিহত হন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ২১ বিজিবি কমান্ডিং অফিসার লে. কর্নেল তারিকুল হাকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গুলি বিনিময়ের সময় এক চোরাকারবারী নিহত হয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দৌলতপুর সীমান্ত,বিজিবি,গোলাগুলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist