ভালোবাসা দিবসেও প্রেমে ব্যর্থ, প্রেমিকার ভাইকে হত্যা

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:০৬ | আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১১

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মীরপুর উপজেলায় ভালোবাসা দিবসেও সহপাঠীর সাথে সম্পর্ক করতে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্রের আঘাতে প্রেমিকার ভাইকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা ঠেকাতে গিয়ে নিহত আব্দুল্লাহ (২২)র মা সাবিয়া ও চাচাত ভাই শাজাহান মারাত্মক আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার পোড়াদহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামে এই ঘটনা ঘটে। 

অভিযুক্ত উজ্জল হোসেন (২২) সদর উপজেলার হাতিয়া গ্রামের খবির উদ্দিনের ছেলে ও কুষ্টিয়া সরকারী কলেজের ডিগ্রী পরীক্ষার্থী। নিহত কলেজ ছাত্র আব্দুল্লাহ (২০) স্থানীয় আলম আলীর ছেলে এবং কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র। 

নিহত আব্দুল্লাহ’র মা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাবিয়া খাতুন বলেন, উজ্জল আমার মেয়ের সাথে একই ক্লাসে কুষ্টিয়া সরকারী কলেজে পড়ত। দীর্ঘদিন ধরেই উজ্জল মেয়ের সাথে সম্পর্ক করার চেষ্টা করে ব্যর্থ হয়েই আজ এই হামলা করেছে।

মীরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, বুধবার ভালোবাসা দিবসের উছিলায় উজ্জল আব্দুল্লাহ’দের বাড়িতে আসলে আব্দুল্লাহ উজ্জলের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় ক্রোধে উজ্জল আব্দুল্লাহকে এলাপাতারি ধারালো অস্ত্রের আঘাত করে গুরুতর আহত করে। ঘটনার সময় ঠেকাতে গিয়ে আব্দুল্লার মা সাবিয়া গুরুতর জখম হন। স্থানীয়রা আব্দুল্লাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। আটককৃত উজ্জলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পিডিএসও/রিহাব