নোয়াখালীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৫

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে শাহিনুল ইসলাম শাহিন (১৪) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল ১০টার দিকে ৯নং ওয়ার্ড মইজদীপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিন ওই গ্রামের যুবলীগ নেতা মোরশেদুল আলমের ছেলে। সে কাবিলপুর হাজি মাকসুদুর রহমান উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। দুই ভাই ও দুই বোনের মধ্যে শাহিন সবার বড়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয় শাহিন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে তাদের বাড়ি থেকে ৫০ গজ দূরে একটি ধান ক্ষেতের মধ্যে শাহিনের ক্ষত-বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পেটের বাম পাশে তিনটি, কপালে একটি ও গলায় একটি ধারালো অস্ত্র দিয়ে জখমের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহ ধানক্ষেতে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পিডিএসও/হেলাল