reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি, ২০১৮

যৌন উত্তেজক সিরাপ উদ্ধার, ৪ জনের দণ্ড

সিরাজগঞ্জের সলঙ্গায় নকল যৌন উত্তেজক সিরাপ তৈরি ও বিক্রির দায়ে ৪ জনের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দিনগত রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উল্লাপাড়া নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান এ দণ্ড প্রদান করেন। এরআগে সন্ধ্যায় সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর এলাকার চড়িয়া শিকার গ্রামে অভিযান চালিয়ে এসব সিরাপ জব্দ ও ওই চারজনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব ১২-এর সদস্যরা।

সাজার আদেশপ্রাপ্তরা হলেন—সলঙ্গা থানার চড়িয়া শিকার গ্রামের আফজাল হোসেনের ছেলে তারা মিয়া (৫১), ইউনুছ আলীর ছেলে নান্নু (৩৫), পাটধারী গ্রামের শান্তাহার আলীর ছেলে হারুন (২৭) ও নুরুল ইসলামের ছেলে আহাম্মদ আলী (৩০)।

র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সাফায়াত আহম্মেদ সুমন পিএসসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস নকল যৌন উত্তেজক সিরাপ জব্দ করা হয়। এসব সিরাপ তৈরি ও বিক্রির অভিযোগে ওই চারজনকে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দ করা সিরাপ ধ্বংস করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সলঙ্গা,যৌন উত্তেজক সিরাপ,কারাদণ্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist