reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০১৮

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

ময়মনসিংহে কলেজ ছাত্র ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ছিনতাইকারী ইমন পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। পুলিশের দাবি, এ ঘটনায় আহত হয়েছেন তাদের দুই পুলিশ সদস্য। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, বুধবার রাতে ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য খসরুকে পাটগুদাম এলাকা থেকে আটক করে পুলিশ।

পরে তার স্বীকারোক্তিতে আনন্দ মোহন সরকারি কলেজের ছাত্র ইব্রাহীম হত্যা মামলার প্রধান আসামি ইমনসহ একটি চক্রকে ধরতে গতরাতে (বুধবার) শহরের বলাশপুরের বালুঘাট এলাকায় যায় পুলিশের একটি যৌথ দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী দলের সদস্যরা পুলিশের উপর হামলা করে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ইমন গুলিবিদ্ধ হয়। আহতাবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি রাতে বাড়ি ফেরার পথে আনন্দ মোহন সরকারি কলেজের শিক্ষার্থী ইব্রাহীম খলিলকে শহরের পাটগুদাম এলাকায় টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছিনতাই,বন্দুকযুদ্ধ,ময়মনসিংহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist