reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০১৮

রাজধানীতে মা ও শিশুকন্যার লাশ উদ্ধার

রাজধানীর সবুজবাগ থানার আহম্মদবাগ এলাকার এক বাসা থেকে এক নারীর ও তার দেড় বছরের মেয়ের লাশ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃতদেহগুলো হল- শান্তনা আক্তার (২৫) ও শিশুকন্যা মাহাফুজা।

সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ আহমদবাগ মায়াকানন পানির পাম্পের পাশে ওই টিনশেড বাড়িতে যায় । দরজা ভেঙে ঘরে ঢোকার পর সান্ত্বনা আক্তার নামে ২৫ বছর বয়সী ওই নারী এবং তার মেয়ে মাহফুজার লাশ দেখতে পায় পুলিশ।

পরিদর্শক আরও বলেন, ঘরের দরজা ভেতর থেকে আটকানো ছিল। সান্ত্বনার লাশ ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলছিল। আর তার মেয়েকে মৃত অবস্থায় বিছানায় পাওয়া গেছে। শান্তনার স্বামী মামুন স্থানীয় একটি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইনম্যান হিসেবে কাজ করে।

স্থানীয়দের সূত্র ধরে পরিদর্শক মোস্তাফিজ আরও বলেন, ‘দুই দিন আগে মামুন তার শ্যালিকাকে নিয়ে পালিয়ে গেছে। এটা নিয়ে পারিবারিক সমস্যা ছিল। এসব কারণেই হয়ত শিশুটিকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন এই নারী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাশ উদ্ধার,মা ও শিশু,আত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist