নওগাঁ প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

নওগাঁয় ১'শ কেজি গাঁজাসহ আটক ৮

নওগাঁর মহাদেবপুর থেকে ১০০ কেজি গাঁজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলার বাগাচারা মহাসড়কের পাশ থেকে তাদের আটক করা হয়। এসময় একটি ট্রাক ও মাইক্রোবাস জব্দ করা হয়। দুপুর ২টার দিকে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে মহাদেবপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে মো. আশরাফুল সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব কথা বলেন।

আটকৃতরা হলেন, লক্ষিপুর জেলার দেবাসুর গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে ট্রাক চালক হারুন, গোপালগঞ্জ জেলার দেবাসুর গ্রামে মৃত বাচ্চু শেখের ছেলে হেলপার মাহাতাব আলী এবং নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কুশারমুড়ি গ্রামের ছফের উদ্দিনের ছেলে মাইক্রেবাস চালক মিঠু উদ্দিন, মৃত রিয়াজ উদ্দিনের ছেলে হুমায়ন কবির ও রেজাউল হক, খোকামুদ্দিনের ছেলে আমিনুল ইসলাম, নবির সরদারের ছেলে আলম হোসেন ও সোলেমানের ছেলে পিন্টু।

সংবাদ সম্মেলন জানানো হয়, আন্ত:জেলা মাদক কারবারি চক্রের একটি সংবদ্ধ দল কুমিল্লা জেলা থেকে একটি ট্রাকের পাটাতন কেটে বিশেষ প্রক্রিয়ায় নওগাঁর দিকে নিয়ে আসা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ভোরে উপজেলার বাগাচারা মহাসড়কে ট্রাক দিয়ে বেরিকেড দিয়ে মাদকবহন ট্রাক এবং মাইক্রেবাসটি আটক করা হয়। এসময় ট্রাকে তল্লাশি করে বিশেষ প্রক্রিয়ায় রাখা ১০০ কেজি গাঁজা উদ্ধার এবং ৮ জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাঁজা,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist