নওগাঁ প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০১৮

নওগাঁয় মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

নওগাঁ শহরের চকপ্রসাদ গ্রামের একটি ফাঁকা মাঠ থেকে সাকিব খান (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। সাকিব খান চকপ্রসাদ গ্রামের খাঁ-পাড়ার আজাহার আলীর ছেলে। সে চকপ্রসাদ আলীম মাদ্রাসার একাদশ শ্রেনীর ছাত্র ছিল।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোরিকুল ইসলাম বলেন, বাড়ির পিছনের দিকে রাস্তার অপর পাশে বসে পাড়ার ছেলেরা প্রায় মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতো। সাবিকও সেখানে তাদের সাথে ইন্টারনেট ব্যবহার করতো। শুক্রবার রাত ১০টার পর বাড়ির লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। সকালে গ্রামের লোকজন পাশের একটি ফাঁকা মাঠে সাকিবের মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়। তবে তার শরীরের কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মাথার পিছনের দিকে একটু ফোলা ভাব আছে। তার মৃত্যুটা রহস্যজনক মনে হচ্ছে।

ওসি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যানা যাবে। ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist