reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০১৮

রুবি ভিলায় ৩ জঙ্গির লাশ

রাজধানীর পূর্ব তেজকুনিপাড়ায় রুবি ভিলা নামে একটি ছয়তলা বাসার জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে তিনজন নিহত হয়েছেন। র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ জানান, অভিযানের পর তারা সেখানে তিন তরুণের লাশ পেয়েছেন। তারা গ্যাসের চুলার উপর গ্রেনেড রেখেও বিস্ফোরণের চেষ্টা করেছে বলে জানান তিনি।

নিহতদের পরিচয় সম্পর্কে কিছু জানা যায়নি। তবে তাদের বয়স ২০-৩০ বছরের মধ্যে বলে র‍্যাব জানিয়েছে। আস্তানা থেকে ইম্প্রোভাইজম এক্সপ্লোসিভ ডিভাইস, বিস্ফোরক জেল ও পিস্তল পাওয়া উদ্ধার করা হয়েছে।

বেনজির আহমেদ জানান, রাত ২টার দিকে তারা অভিযান শুরু করেন। কেউ ফটক না খোলায় সেটি ভেঙে তারা ভেতরে প্রবেশ করেন। নিরাপত্তার স্বার্থে আগেই বাড়ির কয়েকটি ফ্লোরের বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়।

তিনি আরও বলেন, এখানে কেয়ারটেকারসহ আরো কয়েকজন আছে, যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এসব জিজ্ঞাসাবাদ থেকে আমরা আরও তথ্য পাবো বলে আশা করছি। বিশেষ করে যারা মারা গেছে, তাদের পরিচয় হয়তো জানা যাবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জঙ্গি আস্তানা,গোলাগুলি,রুবি ভিলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist