reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জানুয়ারি, ২০১৮

ফখরুদ্দিন বিরিয়ানিকে জরিমানা

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশনের দায়ে রাজধানীর শ্যামলীতে অবস্থিত ফখরুদ্দিন বিরিয়ানিকে জরিমানা করা হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেছে।

অভিযানে একইসঙ্গে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকার প্রায় দুই শতাধিক ফুটপাতের দোকান উচ্ছেদ করা হয়। বৃহস্পতিবার দুপুরে ডিএনসিসির অঞ্চল-৫-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান এ অভিযান পরিচালনা করেন।

তিনি সংবাদ মাধ্যমকে বলেন, সকাল থেকে সোহরাওয়ার্দী হাসপাতাল সংলগ্ন নতুন সড়কটি থেকে ফুটপাতের অবৈধ দুই শতাধিক টং ঘর উচ্ছেদ করা হয়েছে। তিনি জানান, নোংরা পরিবেশে খাবার বিক্রির দায়ে ভোক্তা সংরক্ষণ আইনে ফখরুদ্দিন বিরিয়ানি হাউজকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকাও আদায় করা হয়েছে।

এসময় একই অভিযোগে সিটি শর্মা হাউজ নামে একটি প্রতিষ্ঠানকেও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। উল্লেখ্য, গত ২ জানুয়ারি রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টর সংলগ্ন রানা ভোলা এলাকায় ও গত ২৬ ডিসেম্বর গাবতলী বাস টার্মিনাল এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিএনসিসি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফখরুদ্দিন বিরিয়ানি,জরিমানা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist