তালাবদ্ধ ঘরে নানি-নাতির লাশ উদ্ধার

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:২৫

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ৬ দিন পর তালাবদ্ধ ঘর থেকে নানি-নাতির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া ধনুহাজী রোডের পূর্বপার্শ্ব এলাকায় তালাবদ্ধ একটি ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হল- নানি পারভীন আক্তার (৫০) ও নাতি মেহেদী হাসান (৯)। পারভীন আক্তার ওই বাড়ির কেয়ারটেকার ছিলেন। তার স্বামীর নাম (মৃত) আব্দুর রহিম।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, সকালে ওই তালাবদ্ধ কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে পারভীন আক্তারের মেয়েজামাই নিজেই জানান তাদের হত্যা করা হয়েছে। পরে গিয়ে তালা ভেঙে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। লাশ দেখে ধারণা করা হচ্ছে, ৫-৬ দিন আগেই তাদের হত্যা করা হয়েছে। 

এদিকে দুই দিন আগে আউয়াল তার ছেলে ও শাশুড়ি নিখোঁজ দাবি করে থানায় জিডি করেছিলেন জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, তারা আউয়ালকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) আব্দুস সাত্তার জানান, ওই বাড়ির পাশের একটি কক্ষে জামাই নবী আউয়াল ভাড়া থাকেন। তার দুই স্ত্রীর নামই শিল্পী বেগম। তাদের একজন সৌদী, অন্যজন লেবানন প্রবাসী। তিনি আরও জানান, গত বছরের ৩০ ডিসেম্বর সকাল থেকে ওই নানি-নাতি নিখোঁজ ছিল মর্মে গত ৩ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় জামাই নবী আউয়াল বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেছিলেন, যার নং-১৩১। 

লাশ দুটি উদ্ধার করে ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

পিডিএসও/তাজ