বললেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার

‘বিসিসি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে’

প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৫:১৪

বরিশাল প্রতিনিধি

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, নির্বাচন চলাকালীন নির্বাচনের সাথে সংশ্লিষ্টদের মস্তিষ্কে ধারণ করতে হবে তারা নির্বাচন কমিশনের অধিনে। তাদের ওপর অর্পিত দায়িত্ব পরিপূর্ণভাবে পরিপালন করতে হবে ।

শুক্রবার বেলা ১২টায় নগরীর কাশিপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সম্মেলনকক্ষে সিটি করপোরেশনের নির্বাচন উপলক্ষে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাহবুব তালুকদার বলেন, আমাদের প্রত্যাশা একটাই, বরিশালে একটা সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। এখন পর্যন্ত এখনকার পরিবেশ শান্ত রয়েছে। ৩০ জুলাই পর্যন্ত এই সৌহার্দ্য সম্প্রীতি অব্যাহত থাকবে।

নির্বাচন কমিশনার আরো বলেন, প্রার্থীরা প্রতিশ্রুতি দিয়েছে তারা নির্বাচন কমিশনের সাথে থাকবে। বরিশাল সিটি নির্বাচন অন্য দুই সিটি নির্বাচন থেকে অনেক সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশাব্যক্ত করেন তিনি। 

প্রার্থীদের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, কিছু অভিযোগ পেয়েছি। সব অভিযোগ নিরসনে কাজ করা হচ্ছে। তাছাড়া নির্বাচন নিয়ে আশঙ্কা থেকেই যায়। তবে আশঙ্কা থেকে সচেতনতা বৃদ্ধি করে কাজ করতে চাই। 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান। মতবিনিময় সভায় বরিশাল সিটি করপোরেশনের মেয়র প্রার্থী অ্যাড. মজিবর রহমান সরোয়ার, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস, বাসদের মেয়র প্রার্থী মনিষা চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির মেয়র প্রার্থী আবুল কালাম আজাদ এবং ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ওবায়দুর রহমান মাহবুব উপস্থিত ছিলেন।

পিডিএসও/হেলাল