বর্ণিল কলেবরে প্রতিদিনের সংবাদের ঈদ সংখ্যা বাজারে

প্রকাশ : ৩০ মে ২০১৯, ০০:০৯ | আপডেট : ৩০ মে ২০১৯, ১০:১৮

নিজস্ব প্রতিবেদক

বর্ণিল কলেবরে নবীন-প্রবীণ খ্যাতিমান অসংখ্য লেখকের লেখায় সমৃদ্ধ প্রতিদিনের সংবাদের এবারের ঈদ সংখ্যা। গল্প, কবিতা, উপন্যাস, প্রবন্ধ, ভ্রমণসহ আরো নানান আয়োজন নিয়ে ২০০ পৃষ্ঠার ঝকঝকে বিশেষ এই সংখ্যাটি এখন বাজারে। দাম রাখা হয়েছে মাত্র ২০০ টাকা। সংখ্যাটি হাতে নিলেই চমকে যাবেন পাঠক—এমনটাই দাবি প্রতিদিনের সংবাদ ক্রিয়েটিভ টিমের। 

ঈদ সংখ্যা নিয়ে প্রতিদিনের সংবাদের সম্পাদক রাহাত খান বলেন, সামনে ঈদ। মানুষের ঘরে ফেরার তাড়া। নাড়ীর টানে শহর-নগর ছেড়ে লাখো লাখো মানুষ ফিরবে ঘরে। এতে বারবারই প্রমাণিত হয়, দেশমাতৃকা ও মাটির প্রতি রয়েছে মানুষের গভীর মমত্ববোধ। এটাই ঈদের আনন্দ ও মহামিলনের সবচেয়ে গৌরবময় অধ্যায়, আর এবার সেই অধ্যায়ের সঙ্গে যুক্ত হয়েছে প্রতিদিনের সংবাদ। আশা করছি, এই বিশেষ আয়োজনটি পাঠক সমাধৃত হবে। 

প্রতিদিনের সংবাদ প্রথমবারের মতো পাঠকদের হাতে তুলে দিয়েছে ঈদ সংখ্যা ২০১৯। নবীন-প্রবীণদের লেখনিতে সমৃদ্ধ এই সংখ্যাটি তৈরিতে নানা রুচির পাঠকের কথা বিবেচনা করা হয়েছে। সব ধরনের পাঠকই এখানে খুঁজে পাবেন তাদের পছন্দসই লেখা। 

ঈদ সংখ্যার বিশাল আয়োজনে স্থান পেয়েছে—প্রবন্ধ, সাক্ষাৎকার, উপন্যাস, বিশেষ রচনা, ভ্রমণ, রস রচনা, ঈদস্মৃতি, কবিতা, চলচ্চিত্র, গল্প, ঈদ সাজ ও ঈদ রেসিপি। 

লিখেছেনসিরাজুল ইসলাম চৌধুরী, বখতিয়ার চৌধুরী, বদিউর রহমান, ড, তপন বাগচী। আহমদ বশীর, শ্যামলী মজুমদার ও পাওলো কোয়েলহো লিখেছেন উপন্যাস। আসাদুজ্জামান খান ও সিনহা আবু খালিদ লিখেছেন বিশেষ রচনা। নির্মলেন্দু গুণ, আইউব সৈয়দ, রেজাউদ্দিন স্টালিনসহ অনেকেরই আছে কবিতা। 

এছাড়া রাহাত খানের ভুলে যাওয়া, না যাওয়া, সালাম সালেহ উদদীনের গুলেন-বারি সিনড্রোমের পর, হামিদ কায়সারের যমুনা হলের কাছে পড়ে আছে যতিচিহৃ, রিহাব মাহমুদের ভারপ্রাপ্ত স্বামী, অলাত এহসানের কেউ দেখছে, শাম্মী তুলতুলের ও বুক হালদাসহ অসংখ্য প্রাণচাঞ্চল্যকর গল্প।

আরো আছে চলচ্চিত্রপ্রেমীদের জন্য চলচ্চিত্রবিষয়ক লেখা। ঈদের সাজ ও ঈদ রেসিপিও আছে বিশেষ সংখ্যাতে। ঈদ সংখ্যাটি পাওয়া যাবে প্রতিদিনের সংবাদের অফিসসহ সারা দেশের পত্রিকা স্টলে।

পাঠক, ঈদসংখ্যাটি ফুরিয়ে যাবার আগেই হকারকে বলুন অথবা নিকটস্থ পত্রিকা স্টলে খোঁজ নিন। সরাসরি অথবা ফোনেও যোগাযোগ করতে পারেন এই নাম্বারে 01678440606।  ঈদের অবসর সময় কাটুক প্রতিদিনের সংবাদের সঙ্গে। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।     

পিডিএসও/রি.মা/হেলাল​