একুশে বইমেলায় হিরো আলমের বই

বইটা যে পড়বে সে আমার জন্য কাঁদবে : হিরো আলম

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪১ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

নিজস্ব প্রতিবেদক

মানুষ চাইলে কী না পারে- এই প্রতিপাদ্যকে পুঁজি করে এবারের একুশে বইমেলায় আসছে আলোচিত মডেল ও অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের জীবনী বিষয়ক গ্রন্থ ‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো।’

হিরো আলমের লেখা ও সৌরভ আলম সাবিদের সম্পাদনায় বইটি বাজারে এনেছে তরফদার প্রকাশনী। মেলার ১৯৬ নম্বর স্টলে পাওয়া যাবে বইটি।

আগামী সোমবার থেকে হিরো আলম নিজেই স্টলে বসে অটোগ্রাফ দেবেন ভক্তদের- এমনটাই জানালেন সামাজিক মাধ্যমে আলোচিত এই তারকা।

বৃহস্পতিবার দুপুরে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে প্রতিদিনের সংবাদকে তিনি বলেন, আসলে মানুষ চাইলে কী না পারে। আমি অনেকদিন ধরে লেখার চেষ্টা করে আসছি। এবারেই পাণ্ডুলিপি তৈরির কাজ শেষ হলে বই আকারে মেলায় আসছে। আমি এজন্য প্রকাশককেও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমি নিজেকে দিয়ে দেখেছি, শিখেছি। মানুষ কতোভাবে না একে অন্যকে ছোট করে। আমার কাছে মনে হয়েছে মানুষের দৃষ্টিভঙ্গি না পাল্টালে এই সমাজে পরিবর্তন আসবে না। বইটার শেষ দিকে একটা ম্যাসেজ আছে যা প্রতিটা মানুষের উপকারে আসবে। আমি সবাইকে অনুরোধ করবো বইটা পড়তে। আজকে যে আমি হিরো আলম। তা কিন্তু একদিনে তৈরি হয়নি। অনেককিছু বিসর্জন দিয়ে আজ আমি এ জায়গায় এসেছি।

হিরো আলম বলেন, একদিন হয়তো আমি থাকবো না। কিন্তু এই বইটা থেকে যাবে। বইয়ের প্রতিটা পাতায় পাঠক হিরো আলমকে খুঁজে পাবে। সেদিন হয়তো আমাকে নিয়ে কেউ আর হাসি-ঠাট্টা করবে না। এমনও হতে পারে, আমার বিশ্বাস যে পড়বে সে আমার জন্য কাঁদবে।

হিরো আলম জানালেন, এটা তার প্রথম বই। এরপর থেকে নিয়মিত অর্থাৎ প্রতি বইমেলায় তার লেখা কোনোও না কোনো বই থাকবে।

বইমেলার পাশপাশি বইটি অনলাইন বিপনন প্রতিষ্ঠান রকমারি ডটকমে পাওয়া যাবে।

পিডিএসও/রি.মা