ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০১৮

ভালুকা সুরবীণা সাংস্কৃতিক সংস্থার পুনর্মিলনী

সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরে জাতিকে সোচ্চার করা যায়। পরিশীলিত ও সুস্থ্যধারার সংস্কৃতি চর্চা বৃদ্ধি পেলে জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। বক্তাগন দেশীয় হাজার বছরের সংস্কৃতিকে লালনের মাধ্যমে নিজস্ব সংস্কৃতির ভাণ্ডারকে সমৃদ্ধ করার আহ্বান জানান।

বৃহস্পতিবার রাতে ভালুকা সুরবীণা সাংস্কৃতিক সংস্থা কার্যালয়ে সংগঠনের শিল্পী, কলাকুশলী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের পুরর্মিলনী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। সুরবীণার নির্বাহী পরিচালক সাংবাদিক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। অনুষ্ঠান উদ্বোধন করেন ভালুকা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ।

অনুষ্ঠানে অংশ নেন ভালুকা পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মুখলেছুর রহমান মুকুল, ভালুকা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন বিএসসি, কবি সংসদ ভালুকার সভাপতি ও প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি সফিউল্লাহ আনসারী, মাইটিভি প্রতিনিধি মর্জিনা আক্তার মনি, মানবকন্ঠ প্রতিনিধি শফিকুল ইসলাম, ঢাকা প্রতিদিনের প্রতিনিধি ও সুরবীনার সঙ্গীত পরিচালক রফিকুল ইসলাম, ময়মনসিংহ প্রতিদিনের প্রতিনিধি মমিনুল ইসলাম, সুরবীণার শিল্পী সাজিদ আহম্মেদ ইমরান, জিল্লুর রহমান জাহিদ, নবীন তরফদার, রিয়া রানী বর্মন, কল্পনা আক্তার, ফাউজিয়া তাবাসসুম ঐশি, তন্নী সরকার, ঝুমা আক্তার, ইউসুফ ওয়াহিদ সীমান্ত, মাহফুজুর রহমান কাইয়ুম, শরিফ হোসেন, আনসারুল ইসলাম, শিপু সাহা, সাব্বির, হৃদয়, নিজাম উদ্দিন, আইভি মিতু, জিদান, রিচি, রোজা, আনিসা, অর্পিতা প্রমুখ। আলোচনা শেষে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে সংগঠনের শিল্পীরা।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভালুকা,সুরবীণা,সাংস্কৃতিক সংস্থা,পুর্নমিলনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close