নিজস্ব প্রতিবেদক

  ১৩ জুলাই, ২০১৮

আবৃত্তি একাডেমির ৩২তম কর্মশালা ১০ আগষ্ট শুরু

টিএসসিতে ফরম বিক্রি চলছে

আবৃত্তি একাডেমির চার মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের ৩২তম কর্মশালা শুরু হবে আগামী ১০ আগষ্ট। সবার মাঝে বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ ও সঠিক সংস্কৃতি চর্চার অভ্যাস গড়ে তোলাই আবৃত্তি একাডেমির উদ্দেশ্য। বাংলা ভাষার প্রমিত উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, সংবাদ পাঠ ও আবৃত্তি বিষয়ক সকল বিষয় শেখানো হবে।

দেশ বরেণ্য আবৃত্তি শিল্পীরা প্রশিক্ষণ দিবেন। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন অধ্যাপক নিরঞ্জন অধিকারী, ড. সৌমিত্র শেখর, মীর বরকত, গোলাম সারোয়ার, রেজীনা ওয়ালী লীনা, রফিকুল ইসলাম, মজুমদার জুয়েল, ফয়জুল আলম পাপ্পু, মৃন্ময় মিজান, মাসুদ আহম্মেদ, সারমিন ইসলাম জুঁই, মোরশেদ আলম প্রমুখ।

কর্মশালার বিষয়ে আবৃত্তি একাডেমির পরিচালক মাসুদ আহমেদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মূল ফটকে প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ভর্তি ফরম পাওয়া যাচ্ছে। ফরম বিক্রি আগামী ৩ আগস্ট পর্যন্ত চলবে। আগামী ৩ ও ১০ আগস্ট সকাল ১০টায় ডাকসু ক্যাফেটেরিয়ায় সাক্ষাতকার অনুষ্ঠিত হবে। একই স্থানে ১০ আগস্ট বিকেল ৩টায় উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, ফরমের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা আর কোর্স ফি ৮০০ টাকা। টিএসসি থেকে সরাসরি এবং অনলাইনে http://abrittiacademy.org/workshop-form30/ আবেদন ফরম পাওয়া যাবে। প্রয়োজনে ০১৭১১০৫৭৫৬৪, ০১৫৫২৩২৯২৩৮ অথবা ০১৭১৬৫৮৭৪১২ নম্বরে যোগাযোগ করলে সকল তথ্য পাওয়া যাবে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আবৃত্তি একাডেমি,৩২তম কর্মশালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist